RSS

পুনম এখন কী করে!


একবার পুনমের মোবাইলে অপরিচিত এক নম্বর থেকে একটা কল এল!
অপর প্রান্ত: তোমার কি কোনো বয়ফ্রেন্ড আছে?
পুনম: হ্যাঁ, আছে, তুমি কে?
অপর প্রান্ত: আমি তোমার বড় ভাই! খবর আছে তোমার! ওয়েট করো, বাসায় এসে নিই আমি!

পুনম তো চিন্তায় অস্থির!

কিছুক্ষণ পর পুনমের মোবাইলে আবার একটি অপরিচিত নম্বর থেকে ফোন এল
অপর প্রান্ত: তোমার কি কোনো বয়ফ্রেন্ড আছে?
পুনম: না না, কেউ নেই! আমি সিঙ্গেল!
অপর প্রান্ত: কী? আমি তোমার বয়ফ্রেন্ড মামুন, তুমি চিনতে পারোনি? মানুষকে তাহলে এই বলে বেড়াও?
পুনম: না না, মামুন, আই অ্যাম স্যরি আমি ভেবেছি তুমি আমার বড় ভাই! রাগ করে না, লক্ষ্মীটি!

অপর প্রান্ত: হ্যাঁ, তুমি ঠিক ধরেছ! আমি তোমার বড় ভাই! দাঁড়াও বাসায় আসতেসি! আজকে শিওর তোমার খবর আছে!

  • Digg
  • Del.icio.us
  • StumbleUpon
  • Reddit
  • RSS

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

** All Jokes Collected From Various Source