RSS

গুণীজন কহেন – ডিসেম্বর ১৯, ২০১১



আমি ভাবতাম, আমি গরিব তারা বলল, আমি গরিব নই, অভাবগ্রস্ত তারা বলেছিল, নিজেকে অভাবগ্রস্ত ভাবাটা আত্মপ্রবঞ্চনা আমি বঞ্চিত ওহ্, না ঠিক বঞ্চিত না, স্বল্প অধিকারপ্রাপ্ত তারপর তারা বলল, স্বল্প অধিকারপ্রাপ্ত কথাটা ব্যবহারজীর্ণ আমি হলাম সাফল্যের পথে বাধাপ্রাপ্ত আমার কাছে এখনো একটা পয়সাও নেই কিন্তু আমার শব্দভান্ডার বেশ সমৃদ্ধ হয়েছে
জুল ফেইফার
মার্কিন কার্টুনিস্ট

একজন পুরুষের চেহারা হলো তার আত্মজীবনী একজন নারীর চেহারা হলো তার নিজের রচিত কল্পকাহিনি
অস্কার ওয়াইল্ড
আইরিশ কবি

যদি তুমি শুধু তা- করো, যা তুমি জানো, তাহলে কোনো দিনও বেশি কিছু করতে পারবে না
মেইমি টম ক্রুজ
শিক্ষক

আমাকে ছেড়ে যেয়ো না আমি একা থাকতে চাই
জয়ি অ্যাডামস
মার্কিন কৌতুক অভিনেতা

তুমি যদি আমায় ছাড়া বাঁচতে না- পারো, তাহলে এখনো মারা যাওনি কেন?

সিনথিয়া হিমেল
নাট্যকার

যখন কোনো পুরুষ কোনো নারীকে ভালোবাসে, তখন সে তার জন্য সবকিছু করতে পারে, কেবল তাকে ভালোবেসে যেতে পারে না
অস্কার ওয়াইল্ড
আইরিশ কবি

গ্রন্থনা: আলিয়া রিফাত
সূত্র: দৈনিক প্রথম আলো, ডিসেম্বর ১৯, ২০১১

  • Digg
  • Del.icio.us
  • StumbleUpon
  • Reddit
  • RSS

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

** All Jokes Collected From Various Source